Home / মিডিয়া নিউজ / যে কাজটি করে আবারো ভাইরাল, বাঁধন

যে কাজটি করে আবারো ভাইরাল, বাঁধন

আর কিছু দিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকার দুই সিটি করপোরশন নির্বাচন। ঢাকা উত্তর সিটি

করপোরশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদে লড়ছেন আতিকুল ইসলাম ও বিএনপির তাবিথ আউয়াল।

নির্বাচনকে ঘিরে চলছে প্রচারণার কাজ। নির্বাচনী প্রচারণায় দেখা মিলছে শোবিজ অঙ্গনের অনেক তারকার।

সম্প্রতি ফার্মগেটে নির্বাচনী প্রচারে আসেন আতিকুল ইসলাম। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এসময় উপস্থিত মানুষের মধ্যে আতিকুল ইসলামের নির্বাচনী লিফলেট বিতরণ করেন বাঁধন। এছাড়া রিয়াজ সংক্ষিপ্ত বক্তৃতায় আতিকের পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

রিয়াজ-বাঁধন ছাড়াও এ নির্বাচনী প্রচারে অংশ নেন তারানা হালিম, ফুটবলার কায়সার হামিদ প্রমুখ। তারাও আতিকুলের পক্ষে লিফলেট বিতরণ করেন।

এদিকে বেশ অনেক দিন ধরেই পর্দায় দেখা মিছে না বাঁধনের।নির্মাতা রায়হান রাফির পরিচালনায় দহন ছবিতে কাজের প্রস্তুতি নিয়েছিলেন তিনি।পরে আর এ কাজ করেননি। এরপর কোনো কাজে দেখা পাওয়া যায়নি ছোট পর্দার এই তারকাকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রামেও তিনি অনিয়মিত। এবার নতুন খবর পাওয়া গেল বাঁধনকে নিয়ে। একটি বিশেষ কাজের জন্য নিভৃতে প্রস্তুতি নিচ্ছেন এ অভিনয়শিল্পী। জানানোর সময় হলেই চমকে দেবেন সবাইকে।

একটি সূত্র বলছে, একটি বিশেষ প্রকল্প নিয়ে কাজ করছেন বাঁধন। তবে তা সিনেমার কাজ কি না, সঠিকভাবে বলা যাচ্ছে না। সূত্রটি বলছে, একটি ভিন্ন ধরনের কাজ দিয়ে সবাইকে চমকে দিতে চায় প্রযোজনা প্রতিষ্ঠানটি। এ কারণেই প্রতিষ্ঠানটির কর্মকর্তারা কঠোর গোপনীয়তায় কাজটি করে যাচ্ছেন।

Check Also

ফের বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

আবারও বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী, ডাকনাম শিফা। ইডেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *