Home / মিডিয়া নিউজ / অপু নেই, অপু আছেন!

অপু নেই, অপু আছেন!

অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার অন্যতম সফল ও জনপ্রিয় নায়িকা। ২০০৬ থেকে টানা এক দশক তিনি

সাফল্যের সঙ্গে বড় পর্দা মাতিয়েছেন। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অসংখ্য

ব্যবসাসফল ছবিতে। তবে শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান গ্রহণ ও ব্যক্তিগত কিছু জটিলতার কারণে

তাদের জুটি ভেঙে যায়। যার ফলে অপু বিশ্বাস আর ঠিক সেভাবে জ্বলে উঠতে পারেননি।

গত রোজার ঈদে মুক্তি পায় অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ছবি। ‘পাঙ্কু জামাই’ নামের ছবিটিও ছিলো শাকিবের সঙ্গেই। তবে সাম্প্রতিক সময়ে অপুর ফিটনেসের অভাবে নতুন করে দর্শকের সামনে আসতে পারেননি।

আসন্ন কোরবানির ঈদে অপু বিশ্বাস অভিনীত কোনো ছবি মুক্তি পাচ্ছে না। যার ফলে তার ভক্তদের মনে কিছুটা দুঃখবোধ রয়েছে। ঈদের মতো উৎসবে প্রিয় নায়িকার ছবি না দেখার দুঃখ ভক্তদের জন্য নিশ্চয়ই কম নয়। তবে বেশি হতাশার কিছু নেই। কারণ না থেকেও অপু থাকছেন এবারের ঈদেও।

ছোট পর্দায় দেখা মিলবে সুদর্শনা এই নায়িকার। ঈদের একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। ‘উৎসব আনন্দে প্রিয় মুখের সাথে’ শীর্ষক এই অনুষ্ঠান উপস্থাপনা করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌটুসি বিশ্বাস।

শুধু অপু বিশ্বাস নন, এই অনুষ্ঠানে আরো অংশ নিয়েছেন ফেরদৌস, নিপুণ ও নিরব। তারা একসঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন দর্শকদের সঙ্গে। আড্ডা দিয়েছেন ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে।

‘উৎসব আনন্দে প্রিয় মুখের সাথে’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আরিফ হোসেন। এরই মধ্যে এর দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে। ঈদের দিন বিকাল ৫টায় বাংলাভিশনে প্রচার হবে এটি।

প্রসঙ্গত, অপু বিশ্বাস বর্তমানে একাধিক ছবির কাজ করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে অভিনয় করছেন বাপ্পীর সঙ্গে। এছাড়া কলকাতায়ও একটি ছবির কাজ করছেন তিনি। নিয়মিত জিম করে নিজের ফিটনেস ফিরিয়ে এনে আবারো দর্শকের কাছে ফিরতে চান অপু।

Check Also

বাংলাদেশ থেকে ইলিশ নিয়ে গেলেন শ্রাবন্তী

ওপার বাংলার দর্শকনন্দিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা। এরই মধ্যে দুই …

Leave a Reply

Your email address will not be published.