Home / মিডিয়া নিউজ / হঠাৎ আমেরিকায় পাড়ি জমালেন চঞ্চল চৌধুরী

হঠাৎ আমেরিকায় পাড়ি জমালেন চঞ্চল চৌধুরী

ছোট পর্দায় চঞ্চল ও খুশি জুটির কেমিস্ট্রি দর্শকদের মাত করেছে। কখনো তাদের দেখা যায় স্বামী-স্ত্রীর

চরিত্রে আবার কখনোবা ভাই-বোনের চরিত্রে। যেকোন চরিত্রেই নিজেদের সাবলীলভাবে মানিয়ে নেন তারা।

তাদের এই বন্ধন বাস্তব জীবনেও বেশ শক্তিশালী। দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। একে অপরের পরিবারের সঙ্গেও মিলেমিশে থাকেন তারা।

দেখে বুঝার উপায় নেই তারা দুটি আলাদা পরিবার। একসঙ্গে পর্দায় হাজির হওয়া ছাড়াও দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন তারা। এবার তারা গেছেন আমেরিকা সফরে।

বুধবার (২২ জুন) আমেরিকার উদ্দেশে ঢাকা ছেড়েছেন তারা। যাত্রাপথে দুবাই ট্রানজিট থাকায় সেখানে বেশ খানিকটা সময় কাটান এই দুই তারকা। সেখানে তোলা ছবি পোস্ট করে আমেরিকায় যাওয়ার খবর জানিয়েছেন চঞ্চল চৌধুরী।

খুশির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে এ অভিনেতা লেখেন, ‘‘অনেক বছর পর আমেরিকার পথে রওনা দিয়েছি। যাত্রা বিরতি দুবাই এয়ারপোর্টে। গন্তব্য ‘আনন্দ মেলা’ লস এ্যাঞ্জেলস।’’

চঞ্চল-খুশি, অন্যদিকে শাহনাজ খুশি জানান, ‘প্রবাসী বাঙালিদের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে আনন্দ মেলা। সেখানে অংশ নিতে ও সম্মাননা গ্রহণের জন্যই আমেরিকা যাচ্ছি।’

জানা গেছে, আগামী ২৫ ও ২৬ জুন লস অ্যাঞ্জেলেসের ভার্জিল মিডল স্কুলে ‘আনন্দ মেলা’র আয়োজন করা হয়েছে। চঞ্চল-খুশি ছাড়াও এই আয়োজনে অংশ নেবেন সংগীতশিল্পী তাহসান খান, অভিনেত্রী নাদিয়া আহমেদ, প্রিয়া ডায়েস ও আবু হেনা রনি প্রমুখ।

Check Also

বাংলাদেশ থেকে ইলিশ নিয়ে গেলেন শ্রাবন্তী

ওপার বাংলার দর্শকনন্দিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় এই নায়িকা। এরই মধ্যে দুই …

Leave a Reply

Your email address will not be published.