Home / মিডিয়া নিউজ / কার্লোসকে বিয়ে করতে চেয়েছিলেন পিয়া বিপাশা

কার্লোসকে বিয়ে করতে চেয়েছিলেন পিয়া বিপাশা

চলচ্চিত্র বা নাটক দিয়ে নজর কাড়তে না পারলেও নিজের ব্যক্তিজীবনের নানান গসিপ দিয়ে

চলচ্চিত্রপাড়ায় আলোচনা আর সমালোচনায় থাকেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। ঢাকার ইয়াবা ডন কার্লোস গ্রেফতার হওয়ার পর আবারো আলোচনায় আসেন পিয়া।

জানা যায়, কার্লোসের বিশেষ বান্ধবী ছিলেন তিনি। তবে গতকাল নতুন এক তথ্য দিলেন কার্লোসের বর্তমান স্ত্রী সাবিনা রিমা। তিনি জানান, কার্লোসকে নানান সময় কারণে অকারণে ফোন করতেন পিয়া বিপাশা। এবং সাবিনার সংসারের অশান্তির কারণ ছিলেন তিনি। এখানেই শেষ নয়, কার্লোসের কাছে দামি গাড়িও গিফট চেয়েছিলেন এই মডেল। ব্যাংককে একসঙ্গে ঘুরতে যাওয়া ছাড়াও কার্লোসকে বিয়ে করতে চেয়েছিলেন পিয়া।

এ বিষয়ে পিয়া বিপাশার বক্তব্য জানতে তাকে ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পিয়া। তখন তিনি দারুণ আলোচনায় চলে আসেন। কিছুদিন পরে ছবি থেকে বাদ পড়েন পিয়া। প্রথমে তিনি বাদ পড়ার কারণ সম্পর্কে তেমন কিছু বলেননি। পরে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগও করেছিলেন পিয়া। কিং খানের প্রস্তাবে রাজি হননি বলেই পিয়াকে বাদ দেয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

পিয়া পরবর্তী সময়ে আলোচিত হন অনন্য মামুন পরিচালিত ‘অস্তিত্ব’ ছবিতে যুক্ত হয়ে। এতে তার নায়িকা হওয়ার কথা ছিল রিয়াজের বিপরীতে। এ ছবি থেকেও পরে বাদ পড়েন বিপাশা। বাদ পড়ার কারণ সম্পর্কে এবার আর মুখ খোলেননি তিনি। ‘অস্তিত্ব’ ছবির প্রযোজক ছিলেন কার্লোস। পিয়া বিপাশা ‘রুদ্র’ ছবির মাধ্যমে বড়পর্দায় কাজ শুরু করেন। এরপর রকিবুল আলম রকিবের ‘মনের রাজা’ ছবিতে কাজ করেন। নিরঞ্জন বিশ্বাসের ‘জানেমান’ নামে একটি ছবির কাজ শুরু করেছিলেন তিনি।

উল্লেখ্য, ২০১৩ সালে ইউনিলিভার বাংলাদেশের একটি পণ্যের শুভেচ্ছাদূত হয়েছিলেন মডেল অভিনেত্রী পিয়া বিপাশা। এরপর মোবাইল পণ্যেরও শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেন। একাধিক ফ্যাশন ম্যাগাজিন, বিলবোর্ড, টিভিসি ও নাটকে নিয়মিত টানা কাজ করছেন। সংগীতশিল্পী হাবিবের মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে দেখা গেছে তাকে।

Check Also

‘তুমি এতটা জনপ্রিয় আমার ধারণাই ছিল না’

বাবার আদর সোহাগে বেড়ে উঠেছেন, বড় হয়েছেন এবং একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পীতে পরিণত হয়েছেন মেয়ে। বাবা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *