Home / মিডিয়া নিউজ / ‘মুসলমান বিয়ে করেছেন কেন’, কারিনাকে কটাক্ষ

‘মুসলমান বিয়ে করেছেন কেন’, কারিনাকে কটাক্ষ

সম্প্রতি কটাক্ষের শিকার হয়েছেন বলিউডের অভিনেত্রী কারিনা কাপুর খান। অবশ্য সাম্প্রতিক কোনো

কর্মকাণ্ডের জন্য নয়, বরং ২০১২ সালে মুসলমান ধর্মের সাইফ আলি খানকে বিয়ে করায় ট্রোল হতে

হয়েছে তাকে। শুধু তাই নয়, নায়িকার একমাত্র পুত্রের নাম তৈমুর রাখারও সমালোচনা করা হয়।

জম্মু কাশ্মীরের কাঠুয়াতে আট বছরের মেয়েকে ধর্ষণের প্রতিবাদকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। কাঠুয়ায় শিশু ধর্ষণের ঘটনার প্রতিবাদে এক বিশেষ ক্যাম্পেইন করছেন তারকারা। তারা বুকের সামনে একটি সাদা কাগজে লেখা নিয়ে দাঁড়ানো ছবি পোস্ট করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে লেখা, \’আমি ভারতীয় হয়ে লজ্জিত\’।

একইভাবে প্রতিবাদ করেন কারিনাও। আর সেই ছবি স্বরা ভাস্কর টুইটার অ্যাকাউন্টে পোস্ট করতেই একের পর এক সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন কারিনা। ওই টুইটার পোস্টে জানতে চাওয়া হয়, হিন্দু হয়ে একজন মুসলমানকে কেন বিয়ে করেছেন?

পোস্টটির মন্তব্যের ঘরে কারিনার উদ্দেশে এক ব্যক্তি লিখেন, \’হিন্দু হয়ে একজন মুসলমানকে বিয়ে করায় লজ্জা হওয়া উচিত। আবার সন্তানও হয়েছে, যার নাম রাখা হয়েছে এক নৃশংস মুসলিমের নামে- তৈমুর।\’ কারিনাকে এভাবে আক্রমণ করায় এগিয়ে আসেন স্বরা ভাস্কর। ওই মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে স্বরা লিখেন, \’আপনার তো বেঁচে থাকার জন্যই লজ্জা হওয়া উচিত। ঈশ্বর আপনাকে মস্তিষ্ক দিয়েছে ঘৃণা করার জন্য আর মুখ দিয়েছে কদর্য কথা বলার জন্য। আপনি ভারতীয় ও হিন্দু হওয়ার জন্য লজ্জিত হওয়া উচিত।\’

কারিনা ও স্বরা একসঙ্গে অভিনয় করেছেন \’ভীরে দি ওয়েডিং\’ নামের সিনেমায়। এতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর। শশাঙ্ক ঘোষ পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১ জুন।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Check Also

বেশি সৌন্দর্যই যে নায়িকার ক্যারিয়ার ধ্বংস করে দিলো

গায়ের রঙ সে যেমনই হোক পৃথিবীজুড়ে নায়িকাদের সৌন্দর্য একটা গুরুত্বপূর্ণ যোগ্যতা। আর দশজন নারী থেকে …

Leave a Reply

Your email address will not be published.