Home / মিডিয়া নিউজ / শচীনের জীবনী নিয়ে সিনেমা, নায়ক শচীনই!

শচীনের জীবনী নিয়ে সিনেমা, নায়ক শচীনই!

২২ গজের গণ্ডি পেরিয়ে এবার রূপালি পর্দায় আসছেন লিটল মাস্টার। না, কোন বিজ্ঞাপনের জন্য নয়।

এবার শচীন টেন্ডুলকারের জীবনী নিয়ে তৈরি হতে চলেছে সিনেমা। মজার বিষয় হলে এই সিনেমাটিতে

শচীন নিজেই অভিনয় করবেন। এমন খবরই উড়ে বেড়াচ্ছে বলিউডের বাতাসে। তাহলে কি বাইশ গজের ছক্কা হাঁকানো বাদ দিয়ে এবার রূপালি পর্দায় ছক্কা হাঁকাবেন লিটল মাস্টার? এমনি প্রশ্ন সবার মনে। নিজের বায়োপিকে নাম ভূমিকায় অন্য কেউ নয়, নিজেই অভিনয় করবেন বলে জানা যায়।

চলতি বছরে বলিউড পাড়ায় যেন ক্রিকেট আর ক্রিকেটারদের উপর ফিল্ম তৈরির হাওয়া বইতে শুরু করেছে। মহেন্দ্র সিংহ ধোনি থেকে শুরু করে মোহাম্মদ আজহারউদ্দিন ক্রিকেট নিয়ে মুক্তিপ্রাপ্ত ফিল্মের সংখ্যা ক্রমশ বাড়ছে। এ বার শোনা যাচ্ছে, শচীন টেন্ডুলকরের জীবনী নিয়ে ফিল্ম আসতে চলেছে। এমন ইঙ্গিত দিয়েছেন শচীন নিজেই! ‘লিটল মাস্টার’ আরও জানিয়েছেন, তিনি নিজেই রূপোলি পর্দায় আসতে চলেছেন। ছবির কাজও নাকি গত বছর থেকে শুরু হয়ে গিয়েছে।

শচীনকে নিয়ে বায়োপিকের প্রযোজনা করছে মুম্বাইয়ের সংস্থা ‘২০০ নট আউট’। বিজ্ঞাপনী ছবি থেকে শুরু স্বল্পদৈর্ঘ্যের ছবিতে হাত পাকালেও ‘২০০ নট আউট’ এ বার বেশ বড়সড় প্রজেক্টে হাত দিয়েছে। শচীনের বায়োপিকে তার নানা গুরুত্বপূর্ণ ক্রিকেটীয় মুহূর্ত থাকছে। ফিল্মটি পরিচালনা করবেন লন্ডন প্রবাসী রাইটার-ডিরেক্টর জেমস আরস্কাইন। অবসরের পর শচীন নানা কাজে ব্যস্ত থাকলেও মাঝে-মধ্যে সময় দিয়েছেন ফিল্মের শুটিংয়ের কাজে।

তবে এখনও পর্যন্ত নাকি ফিল্মের নাম ঠিক করে উঠতে পারেনি প্রযোজনা সংস্থা। গত বছর শচীন নিজেই এ ব্যাপারে তার ফ্যানদের সাহায্য চেয়েছিলেন। বায়োপিকের জন্য একটা যুতসই নাম বেছে দিতে তাদের কাছে আর্জিও জানিয়েছিলেন ক্রিকেট এই লিটল মাস্টার।

Check Also

বেশি সৌন্দর্যই যে নায়িকার ক্যারিয়ার ধ্বংস করে দিলো

গায়ের রঙ সে যেমনই হোক পৃথিবীজুড়ে নায়িকাদের সৌন্দর্য একটা গুরুত্বপূর্ণ যোগ্যতা। আর দশজন নারী থেকে …

Leave a Reply

Your email address will not be published.