Home / মিডিয়া নিউজ / অমিতাভ হাঁটুর বয়সী নায়িকাদের নিয়ে বুড়ো বয়সে ভীমরতি

অমিতাভ হাঁটুর বয়সী নায়িকাদের নিয়ে বুড়ো বয়সে ভীমরতি

বুড়ো বয়সের ভীমরতি ধরেছে! নিন্দুকরা এসব কথাই বলছেন। তবে তাতে কি বা আসে যায় বিগ বি-র!

তাই এবার হাঁটুর বয়সী নায়িকাদের নিয়ে মন আর মুখ- দুটোই খুললেন বর্ষীয়ান এ তারকা৷ বললেন,

তার না কি বর্তমানে এটা ভেবেই ভীষণ ভীষণ আফশোস হয় যে তিনি এই সময়ের নায়িকাদের সঙ্গে

রোমান্স করার সুযোগ পাচ্ছেন না৷ সে কথা বলতে গিয়ে বিগ বি-র জবানে সবার প্রথমে নাম এল জিয়া খানের!

‘সমস্যা হচ্ছে, আমি যে ছবিতে থাকব, সেখানে আমিই প্রধান চরিত্রটা করব৷ এবার আমার বিপরীতে কোনও অল্পবয়সী নায়িকা থাকলেই ভারতীয় দর্শকদের মানসিকতায় আঘাত পড়ে! ভারতীয় দর্শক এখনও একজন বয়স্ক মানুষ আর একজন অল্পবয়স্কের রোমান্স মেনে নিতে পারে না৷ যে ব্যাপারটা হয়েছিল জিয়া খান আর আমার রসায়ন নিয়ে!

নিশব্দ ছবিটা তাই ফ্লপ করল! ফলে আমারও আর এই সময়ের নায়িকাদের সঙ্গে কাজ করা হয়ে ওঠে না! খুব আফশোস হয়, কিন্তু কি আর করা’, একটানা এতটা বলে দীর্ঘনিঃশ্বাস ফেললেন অমিতাভ বচ্চন৷ আর, ঠিক এই জায়গায় এসেই ফের মুখ খুলছেন নিন্দুকরা! তাদের দাবি, বিগ বি-র হাঁটুর বয়সী নায়িকাদের তালিকায় টাবু আছেন! খুব ভাল ছবি হওয়া সত্ত্বেও চিনি কম-এ তাদের রসায়ন লোকে নিতে পারেনি৷ তালিকায় আছেন রানি মুখার্জি, যার সাথে ব্ল্যাক ছবির দেখে আঁতকে উঠেছিল দর্শকরা! আর শুধু এই তিন জন কেন, বিগ বি-র চেয়ে বয়সে কম নায়িকাদের মধ্যে শ্রীদেবী, জয়াপ্রদা, রবিনা টন্ডন, সৌন্দর্য- অনেকেই আছেন!

এমনকী, শুধু একটা গানে হলেও এই তালিকায় নাম ঢুকবে মাধুরী দীক্ষিতেরও! তাহলে এত দিন পরে আচমকা জিয়া খানকে কেন্দ্রে রেখে এরকম একটা মন্তব্য কেন করছেন তিনি? তাই সমালোচনার ঝড় উঠেছে! সবার বক্তব্য, বিগ বি নতুন ছবি ওয়াজির-কে হিট করানোর জন্য এসব বলে প্রচারের আলোতে থাকতে চাইছেন! এখন বলিউডে ধীরে ধীরে দুর্বল হচ্ছে তার জায়গা৷ তার ছবি সমালোচকদের মন জয় করলেও ১০০ কোটির ব্যবসা দেয় না৷ তাই শাহরুখ খান, সালমান খানদের সঙ্গে প্রতিযোগিতায় যাতে পিছিয়ে পড়তে না হয়, সেই জন্যই এমন সব কথা বলছেন তিনি! বিগ বি অবশ্য এই বিতর্কের কোনও জবাব দেননি! তার সাফ কথা একটাই! দিল তো বাচ্চা হ্যায় জি!

Check Also

বেশি সৌন্দর্যই যে নায়িকার ক্যারিয়ার ধ্বংস করে দিলো

গায়ের রঙ সে যেমনই হোক পৃথিবীজুড়ে নায়িকাদের সৌন্দর্য একটা গুরুত্বপূর্ণ যোগ্যতা। আর দশজন নারী থেকে …

Leave a Reply

Your email address will not be published.