Home / মিডিয়া নিউজ / অভিনয়ে আসার আগে যা করতেন টলিউডের তারকারা

অভিনয়ে আসার আগে যা করতেন টলিউডের তারকারা

লাইট, ক্যামেরা, অ্যাকশনের শব্দে দিন কাটে বিনোদন জগতের তারকাদের। এরকম অনেক তারকা

আছেন যাঁরা অভিনয়ের নেশায় অন্য ভালো প্রফেশন ছেড়ে এসেছেন অভিনয়ে জগতে।

দেখে নিন সেই রকম কয়েকজন তারকা যারা অভিনয়ের আগে ছিলেন অন্য পেশায়।

১। আবির চ্যাটার্জি: পড়াশোনায় বরাবরই ভালো ছিলেন আবির। অভিনয়ে আসার আগে একটি প্রাইভেট ফার্মে চাকরি করতেন তিনি। কিন্তু বাবা মা দুজনেই নাটকের জগতের লোক ছিলেন। ছোটো থেকেই অভিনয়ের মধ্যেই বড় হয়েছেন আবির। অভিনয়ের প্রতি একটা ভালোবাসা ছিল, আর তার ফলেই আগের চাকরি ছেড়ে অভিনয়ে এসেছেন তিনি।

২। জিৎ: জনপ্রিয় অভিনেতা জিৎ কিন্তু প্রথমে বাড়ির বিজনেস এ নাম লিখিয়েছিলেন। কিন্তু টুকটাক মডেলিং করতেন আসে পাশে। এ ছাড়াও সৃষ্টিশীল কাজের প্রতিও আগ্রহ ছিল তার। মডেলিং থেকেই আসে অভিনয়ের সুযোগ। আর তার পরের ইতিহাস তো সকলেরই জানা।

৩। হিরণ চ্যাটার্জি: অভিনয়ে অতটা জনপ্রিয় না হতে পারলেও তিনি অভিনয় আসার আগে তার ক্যারিয়ার শুরু করেছিলেন নেভিতে। অভিনয় করার একটা সুপ্ত বাসনা ছিল মনের মধ্যে। আর তার ফলেই অভিনয়ে আসা। তবে অভিনয়ে অতটা জমাতে না পারলেও বেশ কিছু ভালো ভালো ছবি উপহার দিয়েছিলেন হিরণ।

৪। মুনমুন সেন: নামটা ভীষণই জনপ্রিয়। অভিনয়ের আগে তিনি করতেন শিক্ষকতা। তবে সেই সব ছেড়ে ফিরে আসেন অভিনয়ে। কারণ বাড়ির পরিবেশ পুরটাই অভিনয়ে সাথে জড়ানো।

৫। শুভশ্রী গঙ্গোপাধ্যায়: লখনউতে ইন্ডিয়ান ইন্সটিটিউট থেকে মাস্টার্স করার পরে ইনফরমেশন টেকনোলজির উপর আরও একটি মাস্টার্স করে কর্পোরেট হাউসে উচ্চ পদে কাজ করতেন শুভশ্রী । প্রথমে তিনি টাটাতে অ্যাডমিনিসট্রেটিভ ডিপার্টমেন্টে কাজ করতেন।পড়ে একটি কোম্পানিতে এসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট হিসাবে কাজ করতেন। কিন্তু হঠাৎ একদিন সিনেমা জগতে পা রাখার অফার আসে তার কাছে। অভিনয়ের প্রতি টান ছিল তার বরাবরই। ফেরাতে পারেননি সেই অফার।

Check Also

বেশি সৌন্দর্যই যে নায়িকার ক্যারিয়ার ধ্বংস করে দিলো

গায়ের রঙ সে যেমনই হোক পৃথিবীজুড়ে নায়িকাদের সৌন্দর্য একটা গুরুত্বপূর্ণ যোগ্যতা। আর দশজন নারী থেকে …

Leave a Reply

Your email address will not be published.