Home / মিডিয়া নিউজ / ঢালিউডে উর্বশী

ঢালিউডে উর্বশী

মিস ইন্ডিয়া, মিস ডিভা ইউনিভার্স, মিস টিন ইন্ডিয়া, মিস এশিয়ান সুপার মডেল—এ রকম গোটা

দশেক সুন্দরী প্রতিযোগিতা বিজয়ী উর্বশী রাউতেলা। তাঁর জন্য বলিউডে জায়গা করে নেওয়াটা ছিল

সময়ের ব্যাপার মাত্র। তার আগেই [তিন বছর আগে] তিনি যুক্ত হয়েছেন বাংলাদেশের প্রথম

সায়েন্স ফিকশন ছবি ‘পরবাসিনী’তে। স্বপন আহমেদের এই ছবির আইটেম গান ‘ছল্লো বাঈ’তে পারফরম করেছেন উর্বশী, সঙ্গে ছিলেন ছবির নায়ক ইমন। ৫ মে মুক্তি পাবে ছবিটি। এই ছবি দিয়ে ঢালিউডে অভিষেক হতে যাচ্ছে উর্বশীর। তিনি যখন ‘পরবাসিনী’তে অভিনয় করেছিলেন, তখন বলিউডে খুব কম মানুষই তাঁকে চিনত। আর এখন তিনি রীতিমতো তারকা!

‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ বা হালের ‘কাবিল’—ছবিগুলোতে উর্বশীর গ্ল্যামারাস উপস্থিতি নজর কেড়েছে দর্শকের। তবে বলিউডে সুযোগ পাওয়ার ক্ষেত্রে ‘পরবাসিনী’র অবদানের কথা ভুললেন না এই সুন্দরী। মুঠোফোনে বলেন, “ছবির আইটেম গানের শুটিং হয়েছিল মুম্বাইয়ে। সিনেমাটোগ্রাফার, কোরিওগ্রাফার থেকে স্পটবয়—সবাই আমার পারফরম্যান্সের প্রশংসা করেছেন। এক কান দুই কান হয়ে পুরো বলিউডে আমার সুনাম ছড়িয়ে পড়েছিল।

এই ছবির আগে অনিল শর্মার ‘সিং সাব দ্য গ্রেট’-এ ছোট্ট একটা চরিত্র করেছিলাম। সেখানে আমার পর্দা-উপস্থিতি এতটা গ্ল্যামারাস ছিল না। ‘পরবাসিনী’র গানটি করার পরই একের পর এক গ্ল্যামারাস চরিত্রে অভিনয়ের সুযোগ আসে। ” ‘পরবাসিনী’র প্রচারণায় বাংলাদেশে আসার ইচ্ছা ছিল। কিন্তু শুটিং থাকায় আসতে পারছেন না বলে জানালেন উর্বশী। ছবিটিতে ইমন, উর্বশী রাউতেলা ছাড়াও অভিনয় করেছেন ভারতের সব্যসাচী চক্রবর্তী, জুন মালিয়া, রিত মজুমদার, বাংলাদেশের অপ্সরা আলী, সোহেল খান, চাষী আলম প্রমুখ।

Check Also

বেশি সৌন্দর্যই যে নায়িকার ক্যারিয়ার ধ্বংস করে দিলো

গায়ের রঙ সে যেমনই হোক পৃথিবীজুড়ে নায়িকাদের সৌন্দর্য একটা গুরুত্বপূর্ণ যোগ্যতা। আর দশজন নারী থেকে …

Leave a Reply

Your email address will not be published.