Home / মিডিয়া নিউজ / পার্টিতে শাহরুখ খানকে ঠেলে ফেলে দেওয়া হলো পুলের মধ্যে

পার্টিতে শাহরুখ খানকে ঠেলে ফেলে দেওয়া হলো পুলের মধ্যে

যে উৎসবের জন্য বাঙালীরা অপেক্ষা করে, উৎসব শুরু হলে বাঙালীদের মন মেতে উঠে আনন্দে

সেই দোলের রং খেলা উৎসবে মেতে উঠলেন বলিউডের কিং খান শাহরুখ। বর্তমানে তার নেই কোন

নতুন ছবি। সিনেমা বক্স অফিসে এ কিং খানের দীর্ঘদিন যাবত নেই কোন সাক্ষাত। সিনেমায় সময় না

দিয়ে সময় কাটাচ্ছেন তার পরিবারের সাথে। নানা উৎসব পার্টিতেও চুটিয়ে মাস্তি করছেন তিনি। দোল

উৎসবে রংয়ের খেলায় স্ত্রী গৌরী ও পরিবারের সবার সঙ্গে মেতে উঠেন শাহরুখ আর এ রং খেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

সম্প্রতি হোলি উসবেও রঙিন হয়ে ধরা দিলেন শাহরুখ। স্ত্রী-সন্তানদের সঙ্গে রঙ খেলায় জমিয়ে তুলেছেন অবসর।

তার ভিড়ে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে শাহরুখ খান, গৌরী খানদের দেখা যায় হোলির ধামাকায় মেতে উঠতে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হোলির পার্টিতে কখনও শাহরুখ খানকে ঠেলে পুলের জলে ফেলে দেওয়া হচ্ছে, আবার কখনও গৌরীকে সেখানে নিয়ে আসা হচ্ছে টেনে। শুধু তাই নয়, ওই ভিডিওতে শাহরুখ-গৌরীকে একসঙ্গে নাচতেও দেখা যাচ্ছে।

২০০০ সালে সুভাষ ঘাইয়ের এক হোলি পার্টিতে শাহরুখ, গৌরী অংশ নেন। সেই পুরনো ভিডিওটি নতুন করে শেয়ার দিলেন পরিচালক। সেখানে আরও দেখা গেছে চাঙ্কি পান্ডেকেও। অর্থাৎ, বলিউডে যে আগেও তারকাদের হোলি পার্টি হত, তা সুভাষ ঘাইয়ের শেয়ার করা এই পুরনো ভিডিও থেকে বেশ স্পষ্ট।

শাহরুখ খানকে আবার কবে বড় পর্দায় দেখা যাবে, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন তাঁর ভক্তরা। যদিও ভক্তদের প্রশ্নের এখনও কোনও সদুত্তর দিতে পারেননি কিং খান।

এদিকে পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমা ’জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে আর বড় পর্দায় দেখা যায়নি। যা নিয়ে কিং খানের ভক্তদের মধ্যে বেশ অসন্তোষ চোখে পড়তে শুরু করে। শাহরুখ খানকে আবার কবে বড় পর্দায় দেখা যাবে তা নিয়েও প্রশ্ন উঠছে। শোনা যাচ্ছে শিগগিরই নতুন সিনেমা নিয়ে হাজির হবেন তিনি।

প্রসঙ্গত, বলিউডের সেরা অভিনেতা শাহরুখ খান। ভারতীয় চলচ্চিত্রের কালজয়ী এ নায়ক একাধারে জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক এবং মানবসেবী। বলিউডের বাদশা তিনি। অনেকে তাকে কিং খান বলে ডাকেন। বলিউডের এ কিং খান প্রথমে টেলিভিশনের ধারাবাহিক অভিনেতা হিসেবে অভিষেক করেন নিজেকে। পরবর্তিতে ১৯৯২ সালে তিনি ’দিল আশনা হ্যায়’ অভিনয় করে চলচ্চিত্রে নিজেকে অভিষেক করেন তিনি। সম্প্রতি তিনি সিনেমা শুটিং থেকে নিজেকে সরিয়ে রেখে পরিবারকে সময় দিচ্ছেন।

Check Also

এক সময়ের জনপ্রিয় নায়িকা সোনিয়া এখন ধর্মকর্মে মনোযোগী, সবসময় পর্দা করেই চলাফেরা করেন

ঢাকাই ছবির নব্বই দশকের ব্যস্ত নায়িকাদের কাতারে ছিলেন সোনিয়া। তার অভিনীত বেশ কিছু ছবি ছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *